রাজ্য স্বাস্থ্য দপ্তরে DEO পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরি – WB Health Job Recruitment

আপনি কি পশ্চিমবঙ্গের বাসিন্দা? তাহলে আপনার জন্য একটি দারুন চাকরির সুযোগ নিয়ে উপস্থিত হয়েছি। এবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের অধীনে ডাটা এন্ট্রির কাজে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। রাজ্যের বাসিন্দা হলে এই পদগুলিতে আবেদন জানানো যাবে। মহিলা ও পুরুষ সকল চাকরির প্রার্থীরা এক্ষেত্রে আবেদনের যোগ্য হবে। যদি আপনি ইচ্ছুক হয়ে থাকেন তাহলে সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়ুন।

data Entry Operator

রাজ্য সরকারের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে যে সমস্ত পশ্চিমবঙ্গের আগ্রহী ও যোগ্য চাকরি প্রার্থীর আবেদন জানাতে চাই তারা রাজ্য স্বাস্থ্য দপ্তরের সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে আগে বিস্তারিত জেনে নিবেন। নিচের স্বাস্থ্য দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটরের নিয়োগের সম্পর্কে ধাপে ধাপে বিস্তারিত আলোচনা করা হচ্ছে। স্বাস্থ্য দপ্তরে ডাটা এন্ট্রি কর্মী নিয়োগের শূন্যপদ, আবেদন পদ্ধতি, যোগ্যতা, বয়স ও অন্যান্য বিস্তারিত নিচে আলোচনা করা হলো। WB Health DEO Job Recruitment

 

পদের নাম : রাজ্য স্বাস্থ্য দপ্তরের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের নিয়োগ করা হবে ডাটা এন্ট্রি অপারেটর পদে।

 

শিক্ষাগত যোগ্যতা : যে সমস্ত প্রার্থীরা রাজ্য স্বাস্থ্য দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য আবেদন জানাতে চাই সে সমস্ত চাকরিপ্রার্থীদের এক্ষেত্রে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোন মৃত প্রতিষ্ঠান থেকে প্রার্থীদের কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাস কিংবা তার সমতুল্য যোগ্যতার অধিকারী হতে হবে। এর পাশাপাশি ওই প্রার্থীকে কম্পিউটার এপ্লিকেশন ডিগ্রি /ডিপ্লোমা যোগ্যতাও থাকতে হবে।

 

বয়স সীমা : রাজ্য স্বাস্থ্য দপ্তরের সংশ্লিষ্ট মেডিকেল এর তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের বয়স থাকা চাই ন্যূনতম ১৮ বছর এবং সর্বাধিক বয়স থাকতে হবে ৪০ বছরের মধ্যে।

 

মাসিক বেতন : যে সমস্ত প্রার্থীরা রাজ্য স্বাস্থ্য দপ্তরের অধীনে সংশ্লিষ্ট মেডিকেল কলেজের ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে চাই তাদের এক্ষেত্রে মাসিক বেতন ধার্য করা হয়েছে 18 হাজার টাকা।

Name of OrganisationWB Health ( Birdwan Medical College)
Name Of PostData Entry Operator
No. Of Post02
Qualification10+2 Passed with Computer Application /Degree /Diploma
Age Limit18-40 Years

 

নিয়োগ পদ্ধতি : যে সমস্ত চাকরিপ্রার্থীরা উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতার অধিকারী এবং সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশনের ডিগ্রী কিংবা ডিপ্লোমা পাস করা রয়েছে সে সমস্ত চাকরিপ্রার্থীদের এক্ষেত্রে নিয়োগ করা হবে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই। প্রার্থীদের এক্ষেত্রে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

 

আবেদন পদ্ধতি : যে সমস্ত চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে চাই এবং  উপযুক্ত যোগ্যতা রয়েছে তাদের এক্ষেত্রে আগে কোন আবেদন জমা করতে হবে না। যেহেতু সংশ্লিষ্ট নিয়োগের বিজ্ঞপ্তি অনুসারে এক্ষেত্রে প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে তাই ইন্টারভিউ দিন একটি আবেদন পত্র ও সঙ্গে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস অর্থাৎ পদের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সমস্ত যোগ্যতার ও প্রার্থীর অন্যান্য সমস্ত ডকুমেন্টস এর জেরক্স কপি সঙ্গে অরিজিনাল নিয়ে উপস্থিত থাকতে হবে। আবেদনপত্র ডাউনলোড করার লিংক নিচে দেওয়া হবে সেটি পরিপূর্ণভাবে পূরণ করে নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট জায়গায় ইন্টারভিউ এর জন্য উপস্থিত হতে হবে।

 

ইন্টারভিউ এর তারিখ : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে ইন্টারভিউ 4 অক্টোবর সকাল 11 টা থেকে শুরু হবে।

Recruitment ProcessWalk In Interview
Date Of Interview4 October 11 AM
VenueBurwan Medical College

স্থান : Conference Hall, New Administrative Building, Office Of the Principal, Burdwan Medical College, Purba Burdwan.

 

আবেদন করার পূর্বে অথবা ইন্টারভিউ যাওয়ার পূর্বে অবশ্য অফিসিয়াল নোটিশটি ডাউনলোড করে দেখে নিন –

Official Notification Download 
Official Website Click Here
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment